• সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ মেসির ছেলে বলে কথা—নাটমেগ করার পর ফাউলের শিকার, এরপরও গোল ক্রিকেট বিশ্বকাপ জেতার চেয়ে অলিম্পিকে পদক জেতা অনেক বড় ব্যাপার—বললেন মাশরাফি তিন সপ্তাহ পর কোচের দেখা পেলেন বাবর-শাহিনরা ম্যানচেস্টার সিটি যে ৫ কারণে প্রিমিয়ার লিগ জিতল যেভাবে পারফর্ম করেন, এবার সেভাবে চান না মেহেদী ক্লপের কথা বলতে গিয়ে চোখ ছলছল গার্দিওলার ক্লপ বিদায়ী বক্তব্যে বললেন, ‘আমিও কাঁদব’ কলকাতার দুশ্চিন্তা: ১০ দিনের বিরতি, সল্টের অভাব পূরণের চ্যালেঞ্জ ভারতের নাগরিকত্ব লাভের পর প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার পদ স্থগিতের পর ডিপজল জানালেন, ‘নিপুণের পেছনে বড় শক্তি আছে’ ডিপজলের শিল্পী সমিতির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা অমিতাভ-অনিলের পথে হাঁটলেন জ্যাকি প্রথমবার ওয়েব সিরিজে এলিটার গান বার্বি সেজে বিপাকে কিয়ারা! হীরামান্ডি অভিনেত্রী শারমিনের স্বামী ৫৩,৮০০ কোটি রুপির মালিক!

সন্তানদের নিয়ে ঘরে থাকুন, কারও সঙ্গে মেলামেশার দরকার নেই: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এক করোনাভাইরাসের কারণে সারা বিশ্ব স্থবির হয়ে পড়েছে। নিজের রক্ষাটা নিজেদেরই করতে হবে। সে জন্য সন্তানদের নিয়ে ঘরে থাকুন, কারও সঙ্গে মেলামেশার দরকার নেই। অতি জরুরি না হলে বের হবেন না। জানি কষ্ট হচ্ছে সকলের, আমরা সাধ্যমতো করোনাভাইরাস মোকাবেলায় চেষ্টা করে যাচ্ছি।

আজ রবিবার ভিডিও কনফারেন্স সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, পহেলা বৈশাখের সকল অনুষ্ঠান বন্ধ থাকবে। পরিবার নিয়ে নববর্ষ উদযাপন করেন। কিন্তু কোনোভাবেই লোক সমাগম করবেন না। খাবার ও ওষুধের দোকান সুনির্দিষ্ট সময় খোলা থাকবে। মানুষ হিসেবে মানুষের সংস্পর্শ কমানো যায় ততই ভালো। অনেক মানুষের ভিড় যাতে না হয় সেদিকে দৃষ্টি দিতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.